ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কুড়িলে ভিডিও করার সময় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল কলেজছাত্রের
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

রাজধানীর কুড়িল এলাকায় রেললাইনে চলন্ত ট্রেনের ভিডিও করার সময় অপর লাইন দিয়ে আসো আরেকটি ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ফয়সাল (১৮) নামের এক কলেজছাত্রের। এছাড়া একই এলাকায় পৃথক সময় অপর একটি ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন অজ্ঞাত (৫০) এক নারী।

শনিবার দুপুরের দিকে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানুমং মারমা। তিনি বলেন, নিহত ফয়সাল পরিবারের সঙ্গে মানিকদী এলাকায় থাকতো। সে আদমজী ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

তিনি আরও জানান, শুক্রবার দিবাগত রাতে কুড়িল বিশ্বরোড রেললাইন এলাকায় চলন্ত একটি ট্রেনের ভিডিও করার সময় অপরলাইন দিয়ে আরেকটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে নিহত হয় ফয়সাল। আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া ফয়সালের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এছাড়া সকাল ১০টার দিকে কুড়িল বিশ্বরোড বিআরটিসি বাস কাউন্টারের পেছনের রেললাইনে নীলসাগর এক্সপ্রেস নামের একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক নারী নিহত হয়েছেন। তার নাম ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে। নারীর মরদেহ আইনি প্রক্রিয়ার শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এএসআই সানুমং।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর