ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

টঙ্গীতে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
টঙ্গী প্রতিনিধি
প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীতে এক নারী আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সন্ধ্যায় টঙ্গীর মিরাশপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃত ওই আইনজীবীর নাম আসমা আক্তার (৩১)। সে টঙ্গী পূর্ব থানা এলাকার মিরাশপাড়া এলাকায় হাফিজ উদ্দিনের মেয়ে।

পুলিশের এসআই আরফান আলী নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, আসমা আক্তার পেশায় একজন নারী আইনজীবী।  পারিবারিক কলহের জের ধরে সন্ধ্যায় আসমা নিজ কক্ষে ঢুকে কক্ষের দরজা বন্ধ করে দেয়। পরে পরিবারের অন্যান্য সদস্যরা তাকে ডাকাডাকি করেন। এ সময় তার কোনো সাড়া না পেয়ে রুমে প্রবেশ করে ওই কক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে হাসপাতালের চিকিৎসক নাফিজ মাসুদ তাকে মৃত ঘোষণা করেন। তবে মৃতের কারণ ফরেনসিক রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না বলে জানায় পুলিশ।

টঙ্গী পূর্ব থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, মৃত্যুর কারণ জানা যায়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর