ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কুমিল্লায় দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতায় বিতর্ক প্রতিযোগিতা
কুমিল্লা প্রতিনিধি

দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টি ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার লক্ষ্যে বিতর্ক প্রতিযোগিতা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সদর দক্ষিণ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা মিলনায়তনে এ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া খানম। তিনি বলেন, দেশকে দুর্নীতিমুক্ত করতে দেশপ্রেমী নাগরিক গড়ে তুলতে হবে। নীতি- নৈতিকতা বিষয়ে জ্ঞান অর্জন করতে হবে। বই পড়ায় মনোযোগী হতে হবে।

সদর দক্ষিণ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি মো. আবু ইসহাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক রুহুল আমিন মজুমদার বকুলের সঞ্চালনায় এ অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন সদর দক্ষিণ উপজেলা শিক্ষা অফিসার সৈয়দ মো. তৈয়ব হোসেন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি অধ্যাপক আবু তাহের। 

বিতর্ক প্রতিযোগিতায় মডারেটরের দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মো. কামরুল হাসান। বিচারকের দায়িত্ব পালন করেন অধ্যাপক আবু তাহের, অধ্যাপক রুহুল আমিন মজুমদার বকুল ও সাংবাদিক মোতাহার হোসেন মাহবুব। বিতর্ক প্রতিযোগিতায় গভর্নরমেন্ট ল্যাবরেটরি হাই স্কুল প্রথম স্থান অর্জন করে। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর