ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চাচাতো বোনকে বিয়ের জেরেই সৌরভকে খুন
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের মনতলা এলাকায় একটি ব্রিজের নিচ থেকে উদ্ধার হওয়া বিশ্ববিদ্যালয় ছাত্র ওমর ফারুক সৌরভের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

পরিবারের অভিযোগ, চাচাতো বোন ইসরাত জাহান ইভার সঙ্গে প্রেম ও পরে তাকে গোপনে বিয়ে করার জেরেই হত্যা করে মরদেহ চার টুকরা করা হয়েছে। এ ঘটনায় অজ্ঞাতনামা মামলা করেছেন নিহত যুবকের বাবা ইউসুফ আলী। ঘটনার পর থেকে অভিযুক্ত চাচা-চাচি পালিয়ে থাকায় তাদের ধরতে অভিযান পরিচালনা হচ্ছে বলে জানিয়েছে আইশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। 

জানা গেছে, গত ১২ মে ইভা ঢাকায় বান্ধবীর সঙ্গে দেখা করার কথা বলে সৌরভকে বিয়ে করে। এরপর নিজের বাসায় ও চাচার বাসায় গেলেও তাদেরকে জায়গা দেওয়া হয়নি। পরে অবশ্য মেনে নেওয়ার আশ্বাসে তাদেরকে যার যার বাসায় নেওয়া হয়। এরপর ইভাকে কানাডা পাঠিয়ে দেয় পরিবার। সৌরভ চাচাতো বোনকে বিয়ে করায় চাচা ইলিয়াস উদ্দিন মেরে ফেলার হুমকিও দিয়েছিল বলে অভিযোগ স্বজনদের। 

ময়মনসিংহ সদর উপজেলার মনতলা এলাকায় গতকাল রবিবার সকালে ব্যাগে পাওয়া মাথা ও দুই পা বিচ্ছিন্ন অবস্থায় পাওয়া যুবক সৌরভ প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার তারাটি গ্রামে। তবে তার পরিবার স্থায়ীভাবে ঢাকায় মতিঝিলে বসবাস করে। 

কোতোয়ালি মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, হত্যায় জড়িতদের ধরতে আমাদের অভিযান চলছে। শিগগিরই আসামিদের ধরতে পারব বলে আশা করছি।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর