ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

হামলায় এসআইয়ের চোখ নষ্ট, গ্রেফতার চার হিজড়া
অনলাইন ডেস্ক

হিজড়াদের হামলায় রাজধানীর পরীবাগে মো. মোজাহিদ নামের এক উপ-পরিদর্শকের (এসআই) চোখ নষ্ট হওয়ার ঘটনায় রমনা মডেল থানায় একটি মামলা হয়েছে। ওই মামলায় পুলিশ অভিযান পরিচালনা করে এখন পর্যন্ত জড়িত সন্দেহে চার হিজড়াকে গ্রেফতার করেছে। তারা হলেন তানিয়া, তন্নী, কেয়া ও সাথী। 

সোমবার রমনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্পল বড়ুয়া গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ৩০ মে রমনা থানার এসআই মোজাহিদসহ পুলিশের একটি দল পরীবাগে রাত্রিকালীন টহল ডিউটি করছিল। রাত আনুমানিক ৩টার দিকে হিজড়াদের একটি দল ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় সেখানে পুলিশ উপস্থিত হলে হিজড়ারা পুলিশের ওপর হামলা করে। এক পর্যায়ে পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি ইটপাটকেল নিক্ষেপ করলে একটি ইট এসআই মোজাহিদের চোখে পড়ে। এতে মুজাহিদের চোখের চশমার কাচ ভেদ করে চোখ মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়। এতে তার একটি চোখ নষ্ট হয়ে যায়। এছাড়াও তিনি মুখের বিভিন্ন অংশে আঘাত প্রাপ্ত হন। 

ওসি আরো বলেন, এসআই মোজাহিদকে শেরেবাংলা নগর চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চোখের অপারেশন হয়েছে। এ ঘটনায় রমনা মডেল থানায় একটি পুলিশ বাদী মামলা হয়েছে। হামলায় জড়িত তিন হিজড়াকে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়। রবিবার আরো একজনকে গ্রেফতার করে তাকে আজ সোমবার আদালতে সোপর্দ করে রিমান্ড চাওয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর