ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় নারী নিহত
ঢাকা মেডিকেল করেসপন্ডেন্ট

রাজধানীর যাত্রাবাড়ী বিবির বাগিচায় প্রাইভেটকারের ধাক্কায় মোছা. লিপি আক্তার (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার কোল থেকে পড়ে হাবিবা নামে সাড়ে তিন বছরের এক কন্য শিশু আহত হয়েছে। শনিবার রাত আটটার দিকে বিবির বাগিচা ৪ নম্বর গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ভুক্তভোগী নারীকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাত সাড়ে ৯ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতের কন্য শিশু হাবিবার জরুরি বিভাগে চিকিৎসা চলছে।

ঢামেক হাসপাতালে নিয়ে আসা প্রাইভেটকারের চালকের ছেলে হাবিবুর বলেন, প্রাইভেটকার চালক তার বাবা সবুজ। বিবির বাগিচায় গাড়িটি পার্কিং ছিল। সেখান থেকে গাড়িটি নিয়ে গ্যারেজে যাওয়ার সময় ওই নারী তার মেয়েকে কোলে নিয়ে দৌডড়ে রাস্তা পার হচ্ছিল। এ সময় গাড়িটির ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হন ও তার মেয়ে সামান্য আহত হয়।

নিহতের মামাতো বোন রেখা আক্তার বলেন, লিপী তার মেয়ে হাবিবাকে নিয়ে পাশাপাশি এলাকায় আমাদের বাসায় আসার সময় প্রাইভেটকারের ধাক্কায় নিহত হয়। ঢামেক হাসপাতালে এসে বোন লিপি আক্তারকে মৃত অবস্থায় দেখতে পাই।

তিনি আরও বলেন, অনেক আগে থেকেই তার মানসিক সমস্যা ছিল। তার স্বামী সামেধ হোসেন বাসচালক তাদেরকে ঠিকমতো ভরণ পোষণ দিতো না, খোঁজ-খবর নেয় না। মাঝেমধ্যে বাসায় আসে। মৃত লিপি আক্তারের মা রহিমা বেগম বাসা বাড়িতে গৃহকর্মীর কাজ করে তাদের খরচ চালায়।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর