ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গলার চেইন ছিনতাই করতেই খুন করা হয় স্কুলছাত্র জিসানকে
ধামরাই (ঢাকা) প্রতিনিধি
র‌্যাবের হাতে আটক অভিযুক্ত আল আমীন

ঢাকার ধামরাইয়ে গলায় রূপার চেইন ছিনতাই করার জন্যই চকলেটের লোভ দেখিয়ে জঙ্গলে নিয়ে খুন করা হয় স্কুলছাত্র জিসানকে। মঙ্গলবার র‌্যাব ৪-এর কাছে আটক আল আমীন হত্যার দায় স্বীকার করেছে। অভিযুক্ত আল আমিন একজন মাদকসেবী ও চুরি ছিনতাইকারী বলে সাংবাদিকদের জানায় র‌্যাব।

র‌্যাব আরও জানান, স্কুলছাত্র জিসান রবিবার বিকেলে বাড়ির পাশে খেলছিল। এসময় আল আমীন নেশায় আসক্ত হয়। কিন্তু নেশা করার মতো তার কাছে টাকা না থাকায় সে জিসানের গলার চেইন ছিনতাই করার জন্য পরিকল্পনা করে। জিসানকে চকলেটের লোভ দেখিয়ে কালামপুর করবস্থানের পাশের জঙ্গলে নিয়ে সেখানে তাকে বলাৎকার করে। এরপর তার চেইন ছিনতাই করে।

বিষয়টি বাড়িতে বলে দিতে পারে বলে সে জিসানকে খুন করার পরিকল্পনা করে। এসময় তার পরণের প্যান্টের রশি দিয়ে গলায় শ্বাসরোধ করে জিসানকে। এরপর মাথা ও মুখ কাদা মাটিতে পুঁতে মৃত্যু নিশ্চিত করে। সোমবার বিকেলে পুলিশ লাশটি উদ্ধার করে। এ ঘটনায় ওইদিনই বিকেলে কালামপুর থেকে আল আমিনকে সন্দেহভাজন হিসেবে র‌্যাব ৪ আটক করে। র‌্যাবের জিজ্ঞাসায় সে জিসানকে খুনের কথা স্বীকার করে।

উল্লেখ্য, ধামরাইয়ের কালামপুর বাজার এলাকার আব্দুস সালামের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন নিহত জিসানের বাবা জুয়েল রানা। তিনি কালামপুর হাজী হোটেলে চাকরি করতেন। রবিবার ওই ভাড়াটিয়া বাসা থেকে বিকেল তিনটা নিখোঁজ হন জিসান। এরপর তাকে বিভিন্ন স্থানে খোঁজা হয়। কোথাও তাকে না পেয়ে সারা রাত মাইকিং করা হয়। কিন্তু তার সন্ধান পাওয়া যায়নি। সোমবার স্থানীয়রা কালামপুর কেন্দ্রীয় কবরস্থানের পাশে পরিত্যক্ত ঘরে তার লাশ দেখতে পেয়ে প্রথমে তার পরিবার, পরে ধামরাই থানা পুলিশে খবর দেওয়া হয়। বিকেলে পুলিশ তার মরদেহ উদ্ধার করেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর