ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দক্ষিণবঙ্গের যাত্রীদের ঢাকায় ফেরা নির্বিঘ্ন করতে মতবিনিময়
অনলাইন ডেস্ক

দক্ষিণবঙ্গের মানুষের ঢাকা ফেরা নির্বিঘ্ন ও ভোগান্তিহীন করতে ঢাকা-৪ ও ঢাকা-৫ আসনের সংসদ সদস্যদের সাথে মতবিনিময় সভা করেছে স্থানীয় পুলিশ (ট্রাফিক) প্রশাসন।

বুধবার (১৯ জুন) সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পযর্ন্ত ঢাকা-৪ ও ঢাকা-৫ আসনের এমপি ড. মোহাম্মদ আওলাদ হোসেন এবং মশিউর রহমান মোল্লা সজলকে নিয়ে এই সমন্বয় সভা করে ট্রাফিক ওয়ারী বিভাগ।

সভায় ট্রাফিক ওয়ারী বিভাগের ডিসি মোহাম্মদ আশরাফ ইমাম সমন্বয়কের দায়িত্ব পালন করেন এবং এডিসি (ট্রাফিক-ওয়ারী) সুলতানা ইশরাত জাহান সঞ্চালনা করেন। এছাড়া যাত্রাবাড়ীর টিআই পবিত্র বিশ্বাস এবং ধোলাইপাড়ের টিআই মাহমুদ সভায় উপস্থিত ছিলেন।

সমন্বয় সভায় ঢাকা-৪ ও ঢাকা-৫ আসনের এমপিরা তাদের রাজনৈতিক মাঠ পর্যায়ের নেতা-কর্মীকে ট্রাফিক ওয়ারী বিভাগকে সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। পাশাপাশি নির্দেশনা দেন- যাত্রাবাড়ী হতে ধোলাইপাড় পর্যন্ত (মাওয়া আউটগোয়িং ) ও ধোলাইপার হতে যাত্রাবাড়ী পর্যন্ত (মাওয়া ইনকামিং) রাস্তা দুটিতে সকল প্রকার ব্যানারের বাস এক সাড়িতে দাঁড়াবে, প্রতিটি কোম্পানির একটি বেশির বাস রাস্তায় বাম লেন ঘেঁষে দাঁড়াবে না এবং প্রতিটি কোম্পানীর বাস সর্বোচ্চ ১৫ মিনিট দাঁড়াবে।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর