ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাজধানীতে মায়ের সামনে ট্রেনে কাটা পড়ল শিশুর পা
ঢাকা মেডিকেল করেসপন্ডেন্ট
ফাইল ছবি

রাজধানী খিলগাঁওয়ে খিদমাহ হাসপাতালের পাশে মায়ের সামনে ট্রেনে কাটা পড়ে রাবেয়া (১০) নামে এক শিশুর একটি পা বিচ্ছিন্ন হয়েছে। শিশুটির অপর পা’র অবস্থাও গুরুতর। তাকে সংঙ্গে নিয়ে তার অসুস্থ মা মুন্নি ডাক্তার দেখাতে গিয়েছিলেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গ্রামের বাড়ি ঝালকাঠি থেকে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে দক্ষিণ বনশ্রীতে বোন শিল্পীর বাসায় উঠেন শিশুটির মা মুন্নী বেগম । শনিবার রাতে সেখান থেকে তারা শান্তিবাগে ডাক্তার দেখিয়ে ফেরার পথে রিকশায় খিদমা হাসপাতালে পাশে রেললাইনের কাছে নামেন। সেখানে রাত আনুমানিক পৌনে ১০টার দিকে মেয়েটি তাদের চোখের সামনে রেললাইন পার হতে গিয়ে কমলাপুরগামী ট্রেনে কাটা পড়ে।

আহত শিশুটিকে স্বজনরা উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, শিশুটির অবস্থা আশঙ্কাজনক। তার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। সে জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। 

তাদের গ্রামে বাড়ি ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার চরহাইলা কাঠি গ্রামে। শিশুটির বাবা রফিক মোল্লা। দুই ভাই, দুই বোনের মধ্যে রাবেয়া ছিল সবার ছোট। সে গ্রামের একটি স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। 

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর