ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মন্ত্রী-এমপিদের নামে প্রোপাগান্ডায় রাসিক কর্মচারীরা
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়রের দফতরে কর্মরত মো. শরিফুল। সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে নিয়ে একাধিক পোস্ট করেছেন নিজের ফেসবুক ওয়ালে। বৃহস্পতিবার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আবদুল ওয়াদুদ দারা এবং জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে নিয়ে নেতিবাচক পোস্ট করেছেন।

আল-আমিন সরকার জনসংযোগ দফতরে কর্মরত। তিনিও শাহরিয়ার আলমের ক্রস চিহ্নিত ছবিসহ একাধিক পোস্ট করেছেন। চালিয়েছেন নেতিবাচক প্রচারণা।

গত এক সপ্তাহ ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা চালাচ্ছেন সিটি করপোরেশনের কর্মচারীরা। তারা প্রতিমন্ত্রী, এমপি ও আওয়ামী লীগের একাধিক নেতার চরিত্র হনন করে বিভিন্ন লেখা পোস্ট ও শেয়ার করছেন।

জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, পরিকল্পিতভাবে সিটি করপোরেশনের কর্মচারীদের ব্যবহার করা হচ্ছে এমপি, প্রতিমন্ত্রী, জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের কয়েকজন নেতার বিরুদ্ধে।

রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, সিটি করপোরেশন ও কাউন্সিলরদের ব্যবহার করা হচ্ছে প্রোপাগান্ডা চালাতে। কাউন্সিলরের কার্যালয়ে কর্মরত কর্মচারীরাও নেতিবাচক প্রচারণা চালাচ্ছেন।

রাজশাহী সিটি করপোরেশনের সচিব মোবারক হোসেন বলেন, ‘সরকারি নিয়ম অনুযায়ী কর্মচারীরা এমপি-মন্ত্রীদের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা চালাতে পারেন না। যারা করছেন, তারা হয়তো অস্থায়ী কর্মচারী হবে। আমরা বিষয়টাতে নজরদারি রাখছি। বিষয়টি অফিশিয়ালি দেখা হবে।’

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর