ঢাকা, রবিবার, ৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মানুষের উন্নয়ন ছাড়া প্রকৃত উন্নয়ন সম্ভব নয় : প্রতিমন্ত্রী সিমিন হোসেন
অনলাইন ডেস্ক
বক্তব্য দিচ্ছেন সিমিন হোসেন (রিমি)

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন (রিমি) বলেছেন, কাপাসিয়া হবে একটি স্মার্ট-আধুনিক আদর্শ উপজেলা।

আজ শনিবার গাজীপুরে কাপাসিয়া উপজেলায় টোক ইউনিয়ন হেডকোয়াটার-বোড়িবাড়ী রাস্তা ভায়া কেন্দুয়াবু রাস্তা উন্নয়নের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, জনগণের অনেকদিনের দাবির পরিপ্রেক্ষিতে আজ রাস্তা উন্নয়নের কাজ শুরু হলো। উপজেলার সকল শ্রেণির মানুষের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার কাজ করছে। রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসার উন্নয়ন কার্য যথাক্রমে সম্পন্ন হচ্ছে।

তিনি বলেন, সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে আমরা স্মার্ট আধুনিক কাপাসিয়া উপজেলা গড়ে তুলব।

তিনি বলেন, মানুষের উন্নয়ন ছাড়া প্রকৃত উন্নয়ন অর্জন করা সম্ভব নয়। মানুষকেই মানুষের পাশে দাঁড়াতে হবে। একে অপরকে সহযোগিতা করতে হবে, শিশুদের জন্য একটি সুন্দর ভবিষ্যৎ রূপরেখা করতে হবে। 

এসময় প্রতিমন্ত্রী নিজের পায়ে না দাঁড়ানো পর্যন্ত মেয়েদের বিবাহ না দেওয়ার জন্য আহ্বান জানান।

উপজেলায় ৮ কোটি ৬২ লাখ টাকা ব্যয়ে সিংহশ্রী ইউনিয়ন হেডকোয়ার্টার হতে আমরাইদ বাজার রাস্তার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং ৬ কোটি ৩৭ লক্ষ টাকা ব্যয়ে এই কার্যক্রম শুরু হয়েছে।

প্রতিমন্ত্রী এর আগে গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের সভাপতিত্বে গাজীপুর জেলা শিল্পকলা একাডেমি আয়োজিত অনুষ্ঠানে গুণীজনদের সম্মাননা প্রদান করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাযাহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উদ্দিন সেলিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম লুৎফর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর