ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ইউপি চেয়ারম্যান রবি হত্যায় আওয়ামী লীগ নেতা রিমান্ডে
নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার ডুমুরিয়া শরাফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রবিউল ইসলাম রবি হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা আজগার আলী তারা বিশ্বাসকে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 

মঙ্গলবার খুলনার অতিরিক্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক শুনানি শেষে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে জেলা আওয়ামী নেতা ও উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী তারা বিশ্বাসকে গ্রেফতার করে ডিবি। গ্রেফতারের পর তাকে নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। তারা বিশ্বাসের মালিকানাধীন বিশ্বাস প্রোপার্টিজের কার্যালয়ে অভিযান চালিয়ে একটি শটগান, খেলনা পিস্তল, রিভলবার সদৃশ লাইটার, ৫৭ রাউন্ড কার্তুজ ও ৯ রাউন্ড কার্তুজের খোসা জব্দ করে পুলিশ।

জানা যায়, শনিবার রাত ১০টার দিকে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে খুলনার ভাড়া বাড়িতে ফেরার পথে গুটুদিয়া এলাকায় তাকে গুলি করে হত্যা করা হয়। শরাফপুর ইউনিয়নে নিজের বাড়ি থাকলেও তিনি স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে খুলনার একটি আবাসিক এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করতেন। 

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর