ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাজধানীর ভাষানটেকে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

রাজধানীর ভাষানটেক এলাকার একটি বাসায় জমে থাকা বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুর নূর (৩৫) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। মৃত আব্দুর নূর সুনামগঞ্জের জামালপুর থানার ফাজিলপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। বর্তমানে তিনি ভাষানটেক এলাকায় ভাড়া থাকতেন। 

শুক্রবার (১২ জুলাই) ১০৫ নং উত্তর ভাষানটেকের বাসায় এ ঘটনাটি ঘটে।  পরে অচেতন অবস্থায় তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেন ভাষানটেক থানার উপ-পরিদর্শক (এসআই) প্রণয় কৃষ্ণ মন্ডল।  তিনি বলেন, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করি। আমরা নিহতের পরিবারের সদস্যদের কাছ থেকে জানতে পারি আজ বিকেলের দিকে বাসায় বৃষ্টির পানি জলাবদ্ধ হয়ে জমে থাকলে একটি বিদ্যুতের তার সেখানে পড়ে থাকে। ওই সময় সেখান দিয়েই রাজমিস্ত্রি আব্দুর নূর যাওয়ার পথে বিদ্যুৎ স্পর্শে অচেতন হয়ে পড়েন। পরে দ্রুত তাকে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক আব্দুর নূরকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহ রাতে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর