ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কালিয়াকৈরে হাত-পা বেঁধে ডাকাতি
কালিয়াকৈর প্রতিনিধি

গাজীপুরের কা‌লিয়াকৈরে রাতের আঁধারে গ্রিল কেটে ব‌্যবসায়ীর বা‌ড়ি‌তে হাত-পা বেঁধে ডাকা‌তির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নগদ টাকা ও স্বর্ণালংকার লু‌ট করে নি‌য়ে‌ যায় ডাকাতরা।

শনিবার দিবাগত রাতে উপ‌জেলার ভান্নারা ফুলচালা এলাকার জয়নাল আবেদী‌নের বাড়ি‌তে এ ঘটনা ঘ‌টে। কা‌লিয়া‌কৈর থানার মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানা গেছে, প্রতিদিনের মতো শনিবার রাতে উপ‌জেলার ভান্নারা ফুলচালা এলাকার জ‌মি ব‌্যবসায়ী জয়নাল আবেদীন ও তার স্ত্রী বা‌ড়ি‌র একটি ক‌ক্ষে ঘুমা‌চ্ছি‌লেন। আনুমা‌নিক রাত আড়াইটার দি‌কে বা‌ড়ির বারান্দার এক পা‌শের গ্রিল কে‌টে ৮ থে‌কে ১০ জ‌নের একদল ডাকাত ঘ‌রের ভেত‌রে প্রবেশ ক‌রে।

প‌রে তা‌দের হাত-পা ও মুখ বেঁধে ক‌ক্ষের ম‌ধ্যে আটকে রা‌খে। একপর্যায়ে দেশীয় অস্ত্রের মু‌খে জি‌ম্মি ক‌রে চাবি নি‌য়ে অন্যান্য ক‌ক্ষের শোকেস ও আলমারি খু‌লে নগদ ৩৫ হাজার ছাড়াও ১৫ ভ‌রি স্বর্ণালংকার নিয়ে পা‌লি‌য়ে যায় ডাকাত দল।

কা‌লিয়া‌কৈর থানার মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল আলম জানান, খবর পাওয়ার পরপরই পু‌লিশ ঘটনাস্থল প‌রিদর্শ‌ন করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহ‌ণের প্রস্তু‌তি চল‌ছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর