ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

উত্তরা পূর্ব থানায় অগ্নিসংযোগ
অনলাইন ডেস্ক
আগুন জ্বলতে দেখা যায়

রাজধানীর উত্তরা পূর্ব থানায় অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুর ১টা ৩০ মিনিটে এই ঘটনার খবর পাওয়ার পর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম জানান, অজ্ঞাত ব্যক্তিরা এই অগ্নিসংযোগ করেছে।

এদিকে মিরপুর কাজীপাড়ায় কোটা বিরোধী শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ হয়েছে। শিক্ষার্থীরা মিরপুর ১০ নম্বর এলাকা থেকে মিছিল নিয়ে কাজীপাড়ায় অবস্থান নেয়। পুলিশ তাদের বাধা দিলে শিক্ষার্থীরা পাল্টা ইটপাটকেল নিক্ষেপ করে। পুলিশের টিয়ারশেল ছোড়ার পর শিক্ষার্থীরা পুলিশের একটি বক্সে আগুন ধরিয়ে দেয়। সংঘর্ষের ফলে পুরো এলাকা থমথমে হয়ে ওঠে।

এছাড়া রাজধানীর রামপুরা হাজীপাড়া বেটার লাইফ হাসপাতালের সামনে কোটা আন্দোলনকারীরা পুলিশের একটি পিকআপ ভ্যানে আগুন দিয়েছে। শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করায় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি, ফলে গাড়িটি পুরোপুরি পুড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সোয়া ১টার দিকে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা গাড়িতে আগুন ধরায় এবং ফায়ার সার্ভিসের কর্মীদের আগুন নেভাতে বাধা দেয়।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর