ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাজশাহীতে আওয়ামী লীগের খাদ্য বিতরণ
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
রাজশাহীতে আওয়ামী লীগের খাদ্য বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চলমান পরিস্থিতিতে নিম্নআয়ের অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সোমবার বিকাল তিনটায় সাহেববাজার জিরোপয়েন্টে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে সাত শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। প্রত্যেকের জন্য খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে আছে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, ৫০০ মিলি সয়াবিন তেল। পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় নিম্নআয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, সারাদেশে অরাজকতা ও সহিংসতার কারণে সৃষ্ট পরিস্থিতিতে নিম্নআয়ের মানুষরা সংকটে পড়েছেন। সে কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা নিম্নআয়ের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। প্রথমদিনে সাত শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হলো। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই মানবিক কার্যক্রম চলমান থাকবে। তিনি আরও বলেন, যারা দেশে নৈরাজ্য ও সহিংসতা করছে, তাদের ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।

অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি ও রাজশাহী-২ (সদর) আসনের এমপি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবলু, সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর