ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কালিয়াকৈরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ
কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা কর্মসূচির আওতায় গাজীপুরের কালিয়াকৈরে নগদ টাকা ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

এ লক্ষ্যে সোমবার দুপুরে উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউছার আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সেলিম আজাদ।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন শাহীন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার, উপজেলায় কর্মরত সাংবাদিকসহ অন্যান্যরা। পরে ২০২৩-২৪ অর্থবছরে তৃতীয় ও চতুর্থ কিস্তির মাধ্যমে বরাদ্দকৃত মোট ৫২ লাখ ৭৮ হাজার ৫০০ টাকা বিতরণ করা হয়।

এর মধ্যে উপজেলার সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ২ লাখ ৯৭ হাজার টাকার ৩৩টি সাইকেল, প্রথম শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত মোট ১২০ জন শিক্ষার্থীকে ৩ লাখ টাকা, ৬ষ্ঠ শ্রেণি থেকে ১০ম শ্রেণি পর্যন্ত মোট ৯০ জন শিক্ষার্থীকে ৫ লাখ ৪০ হাজার টাকা, একাদশ থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত মোট ৪৫ জন শিক্ষার্থীকে ৪ লাখ ২৭ হাজার ৫০০ টাকা, ৩৭ লাখ ১৪ হাজার টাকার ১২টি পরিবারকে বসবাস করার জন্য ১২টি ঘর বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর