ঢাকা, বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

রাজধানীতে আওয়ামী লীগ নেতা খুনের মামলায় গ্রেফতার ৬
অনলাইন ডেস্ক

রাজধানীর মোহাম্মদপুর থানার কাটাসুর এলাকায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় শ্রমিকলীগ নেতাসহ ৬ জনকে গ্রেফয়তার করেছে থানা পুলিশ।  

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানায়, মোহাম্মদপুর থেকে বিভিন্ন রুটে চলাচল করা লেগুনার যানবাহনের নিয়ন্ত্রণের বিরোধে শ্রমিকলীগ নেতা তাজেল গাজী মাত্র ৩০ হাজার টাকায় এই হত্যাকাণ্ড ঘটান। গ্রেফতারকৃতরা অন্যরা হলেন ইকবাল হোসেন (২২), মো. শাকিল (২৫), মো. রাকিব (১৯), মো. ইব্রাহিম (১৯) ও মো. সুজন (২৪)।

বৃহস্পতিবার (১ আগস্ট) রাজধানীর শ্যামলীতে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক এ তথ্য জানান।  

তিনি বলেন, রাজধানীর মোহাম্মদপুরের কাটাসুরে ৩৩ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা কামাল হোসেনকে গত সোমবার (২৯ জুলাই ) রাতে কয়েকজন যুবক কুপিয়ে হত্যা করে। এই ঘটনায় নিহতের বাবা মো. আলম চাঁন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলার তদন্তে নেমে সুজন নামের একজনকে গ্রেফতার করা হয়। সবুজ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি জবানবন্দি দেয়। এরই সূত্র ধরে মোহাম্মদপুর থেকে শ্রমিকলীগ নেতা ও তার কয়েকজন সহযোগীকে গ্রেফতার করা হয়।  

ডিসি আজিমুল আরও বলেন, তাজেল বেশ কয়েকটি হত্যা মামলার আসামি। মোহাম্মদপুর বেড়িবাঁধ তিন রাস্তা এলাকায় লেগুনাস্ট্যান্ড নিয়ন্ত্রণ করত। এছাড়া এলাকায় চাঁদাবাজিসহ নানা অপরাধের সঙ্গে জড়িত রয়েছে। লেগুনাস্ট্যান্ড স্ট্যান্ড নিয়ন্ত্রণ নিয়ে নিহত কামালের সঙ্গে দ্বন্দের জেরে মাত্র ৩০ হাজার টাকার বিনিময়ে এ হত্যাকাণ্ড ঘটান।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর