ঢাকা, শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

খুলনায় পুলিশ কনস্টেবলকে হত্যার ঘটনায় মামলা, আসামি ১২০০
অনলাইন ডেস্ক
সুমন ঘরামী

খুলনায় আন্দোলনকারীদের সঙ্গে সংঘর্ষ চলাকালে পুলিশ কনস্টেবল সুমন ঘরামীকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। লবণচরা থানার এস আই মোস্তফা সাকলাইন বাদী হয়ে শুক্রবার রাতে মামলাটি দায়ের করেন। এ মামলায় অজ্ঞাত পরিচয় এক হাজার থেকে ১২শ’ জনকে আসামি করা হয়েছে।

এ মামলায় এখনও কেউ গ্রেফতার নেই বলে জানান লবণচরা থানার ওসি মমতাজুল হক। তিনি বলেন, এছাড়াও আন্দোলন চলাকালে গতকাল বিকেলে ভাঙচুর ও পুলিশের ওপর হামলার অভিযোগে খুলনা সদর ও সোনাডাঙ্গা থানায় আলাদা দু’টি মামলা হয়েছে।

পুলিশ জানায়, গত শুক্রবার সন্ধ্যায় খুলনার মোহাম্মদনগর এলাকায় আন্দোলনকারীদের পিটুনিতে নিহত হন সুমন ঘরামী। তার বাড়ি বাগেরহাট জেলার কচুয়া উপজেলায়। স্ত্রী ও মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন নগরীর বয়রা এলাকায়। তিনি খুলনা মেট্রোপলিটন পুলিশের সোনাডাঙ্গা জোনের সহকারী কমিশনার সৌমেন বিশ্বাসের দেহরক্ষী ছিলেন।

গতকাল বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা ছাত্র-জনতার গণমিছিল কর্মসূচিকে কেন্দ্র করে শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ হয়েছে। সংঘর্ষ চলাকালে পুলিশ কনস্টেবল সুমনকে বেধড়ক মারধর করেন আন্দোলনকারীরা। আহত অবস্থায় সুমন ঘরামীকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর