ঢাকা, রবিবার, ৪ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

ঢাকায় বিএনপি নেতাদের বাসায় হামলার অভিযোগ
অনলাইন ডেস্ক

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহসম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা এবং নির্বাহী কমিটির সদস্য আ ক ম মোজাম্মেল হকের রাজধানীর বাসায় হামলা এবং ভয়-ভীতি প্রদর্শনের অভিযোগ পাওয়া গেছে। 

শনিবার রাত পৌনে ১২টার দিকে রুমিন ফারহানা তার ফেসবুক পেজে লাইভে এসে অভিযোগ করেন, একদল ছেলে লাঠি হাতে তার বাসার সামনে এসে বিশ্রী গালি দিয়ে ভাঙচুর করে গেল। তিনি অভিযোগ করে বলেন, ‘রুমিন, রুমিন বলে নিচে নামতে বলেন এবং বিভিন্ন রকমের অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। এসময় ওই ছেলেরা বাসার গেট ভাঙচুর করে।’

তিনি জানান, মাকে নিয়ে তিনি রাজধানীর এলিফ্যান্ট রোডের বাসায় থাকেন। 

এদিকে রাজধানীর ধানমন্ডিতে বিএনপির নির্বাহী কমিটির সদস্য আ ক ম মোজাম্মেল হকের বাসায় একদল দুর্বৃত্ত এবং আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে কিছু লোক তার খোঁজ করে। তবে তিনি ধানমন্ডির ওই বাসায় ছিলেন না বলে জানান মোজাম্মেল হক। তিনি বলেন, তিনি নিজে ওই বাসায় না থাকলেও প্রায়ই সময় তার বাসার কেয়ারটেকারকে এসে কিছু লোকজন গালিগালাজ করে যায়।

এ ছাড়া মিরপুর-১ এ অবস্থিত ঢাকা মহানগর উত্তর বিনপির সদস্য সচিব কারাবন্দি আমিনুল হকের পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান ‘নিউ ক্যাফে ধানসিঁড়ি’ রেস্তোরাঁয় ব্যাপক ভাঙচুর, লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। রাত ১২টার দিকে ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীরা এ তাণ্ডব চালায় বলে জানিয়েছেন আমিনুলের বড় ভাই।

তিনি জানান, পুরো হোটেল ভাঙচুর, স্টাফদের মারধর, ক্যাশ লুটপাট করা হয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর