ঢাকা, রবিবার, ৪ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

পানিসম্পদ প্রতিমন্ত্রীর বাসায় হামলা, ২০ মোটরসাইকেলে আগুন
নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের বাসভবনে হামলা হয়েছে। এসময় তার বাসভবনের সামনে ও আশপাশে থাকা কমপক্ষে ২০টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়েছে। রবিবার বেলা সাড়ে ১২টার দিকে বরিশাল নগরের বটতলা এলাকার করিম কুটিরের সামনে এ ঘটনা ঘটে।

সরকারি ব্রজমোহন কলেজের ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মঈন তুষার জানান, পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুকের বাসভবনে আকস্মিক হামলা চালানো হয়। এসময় ওই এলাকায় যাকে পেয়েছে তাকে হামলাকারীরা মারধর করেছে এবং মন্ত্রীর বাসাসহ আশপাশের বাসায় ইট-পাটকেল নিক্ষেপ করে জানালার গ্লাস ভাঙচুর করে।

তিনি আরও বলেন, পাশাপাশি মন্ত্রীর বাসার ভেতরে প্রবেশ করে নিচতলায় ব্যাপক তাণ্ডব চালিয়ে সবকিছু তছনছ করে দিয়েছে। আর তার বাসার সামনের নবগ্রাম রোডে থানার নেতা-কর্মীসহ সাধারণ মানুষের মোটরসাইকেল ভাঙচুর করে এবং ২০টির মতো মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে।

এদিকে প্রতক্ষদর্শীরা জানান, কয়েকশ যুবক আকস্মিক মন্ত্রীর বাসার সামনে হামলা চালায়। এসময় তারা মন্ত্রীর বাসার সামনে থাকা সকল ব্যানার-ফেস্টুন ছিঁড়ে ফেলে এবং মোটরসাইকেল ভাঙচুর করে তা আগুন দিয়ে পুড়িয়ে দেয়। পরে হামলাকারীরা মন্ত্রীসহ আশপাশের বাসার ভেতরে ঢুকেও হামলা চালিয়েছে।

আর গোটা নবগ্রাম রোডের ডিভাইডারে থাকা পাইপ উঠিয়ে তা দিয়ে সাধারণ মানুষ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের ধাওয়া দেয় হামলাকারীরা। এতে গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় যে ছবি তুলতে গেছে তাকেই মারধর করেছে এবং হাতে থাকা মোবাইল ভাঙচুর করেছে। আন্দোলনকারীরা কাউকে ভিডিও-ছবি তুলতে দেখা যায়নি। আর হামলার সময় মন্ত্রীর বাসার আশপাশে কোনো আইন-শৃঙ্খলা বাহিনী না থাকায় সব কিছু নির্বিঘ্নে হয়েছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর