ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ শিবির নেতা রায়হান মারা গেছেন
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
আলী রায়হান

রাজশাহীতে আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে পুলিশ ও আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষের সময় মাথায় গুলিবিদ্ধ শিবির নেতা আলী রায়হান মারা গেছেন। 

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় রায়হান মারা যান। তিনি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। 

আলী রায়হান রাজশাহী মহানগর ছাত্রশিবিরের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

প্রসঙ্গত, গত ৫ আগস্ট রাজশাহী মহানগরীর আলুপট্টি এলাকায় কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যোগ দিয়ে শিবির নেতা আলী রায়হান মাথায় গুলিবিদ্ধ হয়েছিলেন। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মাথায় অপারেশন করে গুলি বের করা হলেও আশঙ্কাজনক অবস্থায় ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় মারা যান তিনি।

হাসপাতালের আইসিইউর ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল বলেন, মাথায় গুলিবিদ্ধ হওয়ার কারণে অপারেশন করা হলেও তার অবস্থা আশঙ্কাজনক ছিল। অবস্থার আরও অবনতি হলে বুধবার থেকে তাকে আইসিইউতে নেওয়া হয়। তবে বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে তিনি মারা যান।

এদিকে, শুক্রবার জুমার নামাজের পর আলী রায়হানের জানাজার নামাজ রাজশাহী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন জামায়াতের আমীর ডা. শফিকুর রহমান ও ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম সহ নেতৃবৃন্দ।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর