ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

যাত্রাবাড়ীতে গণপিটুনিতে দুই যুবক নিহত
ঢামেক প্রতিবেদক
প্রতীকী ছবি

যাত্রাবাড়ীতে গণপিটুনিতে মো. সাইদুল ইসলাম ইয়াসিন (১৯) ও সাইদ আরাফাত শরিফ (২০) নামে দুই যুবক নিহত হয়েছেন। আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে। 

নিহত ইয়াসিন যাত্রাবাড়ীর ধলপুরের বউবাজার এলাকার শাখাওয়াত হোসেন ও মা শিল্পি আক্তারের ছেলে। সে কুতুবখালী এলাকার একটি মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন। নিহত শরিফের বাবার নাম কবির হোসেন বলে জানা গেছে।

আহত অবস্থায় তাদেরকে সকাল সোয়া ১০টায় ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।  পরে চিকিৎসারত অবস্থায় ইয়াসিন ১০টা ৫৫ মিনিটে মারা যান। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ী থানা এলাকায় তাদের গণধোলাই দেওয়া হয়। পরে ঢামেক হাসপাতাল নিয়ে আসা হয়। মরদেহ দু'টি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানাকে অবগত করা হয়েছে। 

জানা গেছে, সায়েদাবাদ এলাকায় সকালে তাদের পিটিয়ে ফেলে রাখা হয়। পরে কে বা কারা তাদেরকে যাত্রাবাড়ী থানায় এনে রেখে চলে যায়। সেখানে পড়ে থাকতে দেখে ভলেন্টিয়ার কিছু ছাত্র তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর