ঢাকা, বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

নারী পুলিশ কর্মকর্তার সঙ্গে আছাদুজ্জামান মিয়ার ফোনালাপ ভাইরাল
অনলাইন ডেস্ক
ইনসেটে আছাদুজ্জামান মিয়া।

একজন নারী পুলিশ কর্মকর্তার সঙ্গে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাবেক কমিশনার আছাদুজ্জামান মিয়ার অশ্লীল ফোনালাপ ভাইরাল হয়েছে। ফোনালাপে ওই নারীকে উদ্দেশ্য করে নানা রকম অশ্লীল কথাবার্তা বলেন সাবেক এই পুলিশ কর্মকর্তা। সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূর্তেই ফোনালাপটি ভাইরাল হয়ে যায়। 

অভিযোগ রয়েছে, আছাদুজ্জামান মিয়া পছন্দমাফিক কতিপয় অধস্তন নারী অফিসারদের নিজ অফিসে ডেকে নিয়ে যেতেন। কখনো বা দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় একান্ত সময় কাটাতেন। পুলিশের কতিপয় নারী সদস্যকে বাধ্য করতেন সম্পর্কে জড়াতে।

ডিএমপি কমিশনারের মতো গুরুত্বপূর্ণ পদে বসে বিপুল সম্পদের পাহাড় গড়েই ক্ষান্ত হননি তিনি, একের পর এক এমন অনেক অপকর্মও করে গেছেন। 

আছাদুজ্জামান মিয়া ও তার স্ত্রী, ছেলে-মেয়েদের নামে ঢাকাসহ দেশে-বিদেশে সম্পদের পাহাড়। স্ত্রী আফরোজা জামানের নামে ঢাকায় একটি বাড়ি ও দুটি ফ্ল্যাট এবং মেয়ের নামে একটি ফ্ল্যাট রয়েছে। এছাড়া ঢাকা, চট্টগ্রাম, খুলনা, গাজীপুর ও নারায়ণগঞ্জে আছাদের স্ত্রী ও সন্তানদের নামে কয়েকশ শতক জমি রয়েছে। তার স্ত্রীর কোনো আয় না থাকলেও পরিবহন ব্যবসা থেকে শুরু করে বিভিন্ন ব্যবসায় বিনিয়োগ রয়েছে।

গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর বিক্ষুব্ধ জনতা আছাদুজ্জামানের নিকুঞ্জের বিলাসবহুল বাড়িতে ভাঙচুর-হামলাও চালায়। এছাড়াও ফরিদপুরে আছাদের দখল থেকে নিজেদের বিপুল জমি উদ্ধার করেছে এক বীর মুক্তিযোদ্ধার পরিবার।

বিডি প্রতিদিন/আরাফাত 



এই পাতার আরো খবর