ঢাকা, শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

র‌্যাবের অভিযানে পুলিশের বেল্ট-শটগানসহ ৯৮ রাউন্ড গুলি উদ্ধার
অনলাইন ডেস্ক

রাজধানীর মোহাম্মদপুরে বিশেষ অভিযান চালিয়ে পুলিশের বেল্ট ছাড়াও ৩টি শটগানসহ ৯৮ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে মোহাম্মদপুর থানাধীন বেড়িবাঁধ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে পরিত্যক্ত ওই অস্ত্র ও গুলি উদ্ধার করে র‌্যাব-২ এর একটি দল।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-২ এর পক্ষ থেকে এক ক্ষুদে বার্তায় জানানো হয়েছে, বৃহস্পতিবার রাতে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন বেড়িবাঁধ এলাকায় বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে বেড়িবাঁধ এলাকায় পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা ৩টি শটগান ছাড়াও ৯৮ রাউন্ড গুলিসহ একটি পুলিশ বেল্ট উদ্ধার করা হয়েছে।

স্থগিত করা লাইসেন্সের অধীনে থানায় জমা না হওয়া আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ ছাড়াও পুলিশসহ বিভিন্ন বাহিনী ও সংস্থার লুট হওয়া অস্ত্রসহ সব ধরনের অবৈধ অস্ত্র উদ্ধারে বুধবার (৪ সেপ্টেম্বর) থেকে যৌথ অভিযান শুরু হয়েছে। এ ক্ষেত্রে পুলিশকে তথ্য দিয়ে সহায়তার অনুরোধও জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

এর আগে কারও কাছে অবৈধ অস্ত্র থাকলে সেগুলো মঙ্গলবারের (৩ সেপ্টেম্বর) মধ্যে জমা দেওয়ার নির্দেশ দিয়েছিল পুলিশ সদর দপ্তর। সময় শেষ হওয়ার পর বুধবার (৪ সেপ্টেম্বর) রাত ১২টা থেকে অবৈধ অস্ত্র উদ্ধারে যৌথ অভিযানে নামে আইনশৃঙ্খলা বাহিনী।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর