ঢাকা, শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

মসজিদের মাইকে বিএনপি প্রতিহতের ঘোষণা দেওয়া ব্যক্তি গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
আল-আমিন

বরিশালে বিএনপির নেতাকর্মীদের প্রতিরোধে মসজিদের মাইকে ঘোষণা দেওয়া ব্যক্তিকে গ্রেফতার করেছে সেনা এবং পুলিশের যৌথ দল। রবিবার বিকেলে নগরীর চাঁদমারী স্টেডিয়াম কলোনী থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আল-আমিন নগরীর ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কথিত নেতা। তিনি ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের নেতা মজিবর রহমানের অনুসারী।

এর আগে, গত ৪ সেপ্টেম্বর একটি মামলার তদন্ত করতে যাওয়া কোতয়ালী মডেল থানা পুলিশকে ধাওয়া দেয়। তদন্ত কাজে সহায়তা করা বরিশাল মহানগর মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক ফেরদৌস হাওলাদারসহ তিনজনকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় আল-আমিনকে প্রধান করে কোতয়ালী মডেল থানায় মামলা করা হয়েছে।

নগরীর ১১ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক মো. হুমায়ন কবির বলেন, দুপুরে আল-আমিন মসজিদের মাইকে ঘোষণা দিয়ে বলতে থাকে এই কলোনীতে বিএনপির কোনো নেতাকর্মী প্রবেশ করতে পারবে না। আপনাদের যার কাছে যা কিছু আছে সাথে নিয়ে তাদের প্রতিহত করতে রাস্তায় আসুন। এ খবর পেয়ে আমরা সেনাবাহিনীর সহায়তা চাই। পরে সেনাবাহিনী ও পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে।

কোতোয়ালি মডেল থানার ওসি মো মোস্তাফিজুর রহমান বলেন, গত ৪ সেপ্টেম্বরের ঘটনার পর ঊর্ধ্বতন কর্মকর্তা ও সেনাবাহিনীর সাথে আলাপ করে অভিযান পরিচালনা করা হয়। আজ দুপুরের পর তাকে গ্রেফতার করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর