ঢাকা, বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

রাজধানীতে দোলনার রশিতে গলায় ফাঁস লেগে শিশুর মর্মান্তিক মৃত্যু
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন সাত রাস্তা মাস্টার বাড়ি এলাকায় এক মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে মো. লাবিব (৫) নামে এক বাকপ্রতিবন্ধী শিশু। মঙ্গলবার  সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খেলতে গিয়ে দোলনার রশি তার গলায় পেঁচিয়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

লাবিবের খালু আকরামুল ইসলাম জানান, শিশু লাবিব জন্ম থেকেই বাকপ্রতিবন্ধী ছিল এবং কথা বলতে পারত না। ঘটনার সময় সে ভাড়া বাসার বারান্দায় দোলনায় খেলছিল। হঠাৎ দোলনার রশি তার গলায় পেঁচিয়ে যায় এবং শ্বাসরুদ্ধ হয়ে পড়ে। 

পরিবারের সদস্যরা তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে রাত সাড়ে ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। তবে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক জানান, শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে এবং এ বিষয়ে সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

লাবিবের বাড়ি লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার হরিশচর গ্রামে। তার বাবা নুরুল আমিন একজন ইলেকট্রিক ব্যবসায়ী। লাবিব দুই ভাই ও এক বোনের মধ্যে দ্বিতীয় সন্তান ছিল এবং পরিবারের সঙ্গে সাত রাস্তা মাস্টার বাড়ি এলাকায় ভাড়া বাসায় বসবাস করছিল। বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর