ঢাকা, বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

রাজধানীর পেশাদার সশস্ত্র ছিনতাইকারী চক্রের এক সদস্য গ্রেফতার
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় পেশাদার সশস্ত্র ছিনতাইকারী চক্রের অন্যতম এক সদস্যকে গ্রেফতার করেছে ডিএমপির শেরেবাংলা নগর থানা পুলিশ। গ্রেফতার ওই ছিনতাইকারীর নাম রুবেল। 

ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগে উপকমিশনার (ডিসি) তালেবুর রহমান জানান, বুধবার (২ অক্টোবর) রাতে শেরেবাংলা নগর থানার পাকা মার্কেটের সামনে কিছু লোক ধারালো অস্ত্রসহ ছিনতাইয়ের উদ্দেশ্যে সমবেত হয়ে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে রুবেলকে গ্রেফতার করা হয়। এ সময় চক্রের অন্য দুই সদস্য কৌশলে পালিয়ে যায়। রুবেলের হেফাজত থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি চাপাতি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তার রুবেল পেশাদার ছিনতাইকারী চক্রের সদস্য। চক্র দীর্ঘদিন ধরে শেরেবাংলা নগর এলাকা দিয়ে চলাচলকারী লোকদের আটকে অস্ত্রের মুখে কখনো জিম্মি করে, কখনো অস্ত্র ব্যবহার করে গুরুতর জখম করে মালামাল লুট করে নিয়ে পালিয়ে যায়।  রুবেল ও চক্রের অন্যান্য সদস্যরা ওই এলাকা ছাড়াও ঢাকা শহরের বিভিন্ন স্থানে ছিনতাই ও চুরি করে বলে স্বীকার করে। 

তালেবুর রহমান আরও জানান, রুবেলের বিরুদ্ধে ছিনতাই, ছিনতাইয়ের চেষ্টা, চুরি ও ডাকাতির প্রস্তুতিসহ সাতটি নিয়মিত মামলা রয়েছে। শেরেবাংলা নগর থানার মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে। পলাতক দুই সদস্যসহ চক্রের অন্যান্যদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর