ঢাকা, শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

ছাত্র আন্দোলনে ইমন হত্যা মামলায় যুবলীগ নেতা গ্রেফতার
অনলাইন ডেস্ক
শেখ মোহাম্মদ ওয়াসিম

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ইমন হত্যা মামলায় শেখ মোহাম্মদ ওয়াসিম নামে যুবলীগের এক নেতাকে গ্রেফতার করেছে ডিএমপির পল্লবী থানা পুলিশ। তিনি পল্লবী থানা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক।

আজ শুক্রবার ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভিকটিম ইমনের মা বাদী হয়ে ২৭ আগস্ট পল্লবী থানায় একটি মামলা করেন। গতকাল বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর পল্লবী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ৪ আগস্ট বিকালে পল্লবী থানার মিরপুর ১০নং বাসস্ট্যান্ডের পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনে সড়কে আরও অনেক ছাত্র-জনতার সঙ্গে শান্তিপূর্ণ আন্দোলনে অংশগ্রহণ করেছিল মো. ইমন হোসেন আকাশ। তখন আন্দোলনরত বৈষম্যবিরোধী ছাত্র-জনতার ওপর এলোপাথাড়ি গুলিবর্ষণ শুরু করেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। আওয়ামী লীগের নেতাকর্মীদের ছোড়া গুলিতে ইমন গুরুতর আহত হয়। আহত ইমনকে তার মা আরও লোকজনের সাহায্যে ডা. আজমল হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মামলাটি তদন্তকালে গোয়েন্দা তথ্য ও ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে এ ঘটনায় জড়িত শেখ মোহাম্মদ ওয়াসিমকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিডি প্রতিদিন/জুনাইদ



এই পাতার আরো খবর