ঢাকা, শনিবার, ৫ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

কালিয়াকৈরে আওয়ামী লীগের ৬ নেতাকর্মী গ্রেফতার
কালিয়াকৈর প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে আওয়ামী লীগের ৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা তাদেরকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, আটাবহ ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার সুজন, আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ইয়াসিন, সূত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ২ নং ওয়ার্ডের সভাপতি জলিল হোসাইন, সুত্রাপুর ইউনিয়নের সাবেক যুবলীগ সভাপতি মোস্তাক, সূত্রাপুর ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি সম্রাট হোসেন।   পুলিশের সূত্র থেকে জানা গেছে, উপজেলার বৈষম্য বিরোধী আন্দোলনে হামলা চালানোর অভিযোগে কালিয়াকৈর থানায় কয়েকটি মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামিদেরকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। 

এর মাঝে শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ছয় নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।  শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

কালিয়াকৈর থানার ওসি অপারেশন মোঃ যোবায়ের জানান, উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগের ছয় নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আশিক



এই পাতার আরো খবর