ঢাকা, শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

কুচক্রী মহলের হীন প্রচেষ্টা ব্যর্থ হবে : র‍্যাব মহাপরিচালক
নারায়ণগঞ্জ প্রতিনিধি
বক্তব্য দিচ্ছেন র‍্যাবের মহাপরিচালক (ডিজি) এ কে এম শহিদুর রহমান

র‍্যাবের মহাপরিচালক (ডিজি) এ কে এম শহিদুর রহমান বলেছেন, আশা করি, শান্তিপূর্ণভাবেই পূজা পার করব। কুচক্রী মহল কোনোভাবেই আমাদের সঙ্গে পারবে না। তাদের হীন প্রচেষ্টা ব্যর্থ হবে।

আজ শুক্রবার বিকালে নারায়ণগঞ্জে আমলাপাড়া পূজামণ্ডপ পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি। এর আগে শহরের মিশনপাড়ায় রামকৃষ্ণ মিশনে পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি।

র‍্যাব ডিজি বলেন, আমাদের একটি অসাম্প্রদায়িক ঐতিহাসিক চরিত্র রয়েছে। আমরা যেন একইভাবে ভবিষ্যতেও সব সম্প্রদায়ের মানুষ মিলে শান্তিপূর্ণভাবে নিজেদের উৎসব পালন করতে পারি, সেই প্রত্যাশাই করি।

তিনি বলেন, এবারের পূজায় র‍্যাবসহ সব বাহিনী এমনকি সশস্ত্র বাহিনীও মাঠে আছে। পূজা উৎসবমুখর করতে এবং কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা যেন না ঘটে, তা নিশ্চিত করতে কাজ করে যাবো।

এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ পুলিশ সুপার (এসপি) প্রত্যুষ কুমার মজুমদার, র‌্যাব-১১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, র‌্যাব-১১ এর সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার মেজর অনাবিল ইমাম, নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) তরিকুল ইসলাম, মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু ও ব্যবসায়ী প্রবীর কুমার সাহা প্রমুখ।

বিডি প্রতিদিন/জুনাইদ



এই পাতার আরো খবর