ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কল্যাণপুরে ৫০০ দুঃস্থ মানুষের মাঝে যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ
অনলাইন ডেস্ক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কল্যাণপুরে ৫০০ দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে যুবলীগ। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় কল্যাণপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজ মাঠে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশনায় ঢাকা মহানগর উত্তর যুবলীগের অন্তর্গত ১১নং ওয়ার্ড যুবলীগ এই খাদ্য সামগ্রী বিতরণ করে। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন। সভাপতিত্ব করেন ১১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জিয়াউল হাসান ও অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এস এম কিবরিয়া পিয়াস।

এক বিবৃতিতে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, ১৫ই আগস্ট ছিল দেশীয় ও আন্তর্জাতিক কুচক্রী মহলের ষড়যন্ত্রের অংশ। আগস্ট মাস এলেই আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হয়। শোকে মুহ্যমান হয় হৃদয়। এই শোককে শক্তিতে রূপান্তরিত করে জননেত্রী শেখ হাসিনার পাশে থাকতে হবে। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পাদন করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট দেশীয় চক্র, বিপথগামী সেনা সদস্য ও মার্কিন সাম্রাজ্যবাদের ষড়যন্ত্রের শিকার হয়ে শাহাদাত বরণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ।

তিনি আরও বলেন, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে পাকিস্তানিদের হাতে কারা আমার মা-বোনদের তুলে দিয়েছিল আপনারা ভাল করেই জানেন। যারা আজকের এই জামাত-বিএনপি তারাই সেদিনের রাজাকার-আলবদর জামাত-শিবির। সুতরাং জামাত-বিএনপি এদেশের শত্রু, মানবতার শত্রু। ওরা যেখানেই থাকবে দেশের জনগণ ও মানুষের ক্ষতি করবে।

এসময় আরও উপস্থিত ছিলেন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক মো. শামছুল আলম অনিক, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া শামীম, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মো. মুক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সহ-সভাপতি জাফর ইকবাল, সাংগঠনিক সম্পাদক খায়রুল উদ্দিন আহমেদ, সিদ্দিক বিশ্বাস, উপ-দপ্তর সম্পাদক কামরুজ্জামান কামরুলসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর