ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গভীর রাতে দুর্বৃত্তের হানা, সবাইকে বাথরুমে আটকে রেখে মালামাল লুট
নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল নগরীর রূপাতলী এলাকায় কলাপসিবল গেটের তালা ভেঙে পরিবারের সবাইকে বাথরুমে আটকে রেখে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় দুর্বৃত্তরা গৃহকর্তা ও গৃহকর্তীকে মারধর করে রক্তাক্ত জখম করে। পরে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। 

শনিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে নগরীর রূপাতলীর আদর্শ সড়ক এলাকায় আজিজ মল্লিক রাসেলের বাসায় এ ডাকাতির এ ঘটনা ঘটে। 

দুর্বৃত্তরা ও বাসা থেকে ৩ ভরি স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে আটক করতে পারেনি। তবে বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

গৃহকর্তা আজিজ মল্লিক রাসেল ও তার স্ত্রী নাসিমা আক্তার জানান, শনিবার ভোর রাতের দিকে ৭/৮ জনের এক দল দুর্বৃত্ত বাড়ির কলাপসিবল গেটের তালা এবং দরজা ভেঙে ঘরে ঢুকে ধারালো অস্ত্রের মুখে সবাইকে জিন্মি করে। এর প্রতিবাদ করায় আজিজ ও তার স্ত্রী নাসিমাকে মারধর করে রক্তাক্ত জখম করে তারা। সন্তানসহ তাদের সবাইকে বাসার একটি বাথরুমে নিয়ে আটকে রাখে দুর্বৃত্তরা। পরে বাসার সকল কক্ষের মালামাল তছনছ করে ৩ ভরি স্বর্ণালঙ্কার এবং নগদ ৫ হাজার টাকাসহ মূল্যবান মালামাল লুট করে পালিয়ে যায় তারা। আহত আজিজ ও নাসিমাকে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত এবং অভিযুক্তদের বিচার দাবি করেন ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা। 

এদিকে, ডাকাতির খবর পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ সকালে ঘটনাস্থল পরিদর্শন করে। তবে অভিযুুক্ত বা সন্দেভাজন কাউকে আটক করতে পারেনি তারা।  

কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম জানান, পুরো ঘটনা তদন্ত করে অভিযুক্তদের শনাক্ত এবং গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন



এই পাতার আরো খবর