ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মোটরচালক লীগের
নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপির সকল অশালীন ও কটূক্তিপূর্ণ বক্তব্য এবং হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল সভা করেছে মোটরচালক লীগ।

বুধবার সকালে চিটাগাং রোডে মোটরচালক লীগ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে এ কমসূচি পালিত হয়।

এতে নারায়ণগঞ্জ জেলা মোটরচালক লীগের সভাপতি নুরুজ্জামান জজ সভাপতিত্ব করেন।  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোটরচালক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি ইমরান খান, বিশেষ অতিথি যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ হারুন অর-রশিদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মামুন, দপ্তর সম্পাদক রাইসুল ইসলাম (রাসেল), সহ-সম্পাদক মাসুদ রানা।

বিক্ষোভ মিছিলে জেলা মোটরচালক লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ জেলা শাখার নেতৃবৃন্দ ও নারায়ণগঞ্জ মহানগর শাখার সাধারণ সম্পাদক সাফিন মাসুমসহ অন্যান্য থানার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ইমরান খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি ও তার সহযোগী সংগঠনগুলো যে হত্যার হুমকি দিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা দেশবাসীর উদ্দেশে বলতে চাই জনকল্যাণমুখী সৎ-সাহসী ও দেশপ্রেমিক নেতা রাষ্ট্র পরিচালনার দায়িত্বে থাকলে কোনো ষড়যন্ত্রই একটি জাতিকে পিছিয়ে দিতে পারে না। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও পদ্মা সেতু তার একটি উজ্জ্বল দৃষ্টান্ত।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকন্যার রাজনৈতিক সততা, সাহসীকতা, নিষ্ঠা এবং বলিষ্ঠ নেতৃত্ব আজ তাকে বিশ্বসভায় এক অনন্য সফল রাষ্ট্রনায়ক হিসেবে অভিষিক্ত করেছে।

বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ন-অগ্রগতি ও সমৃদ্ধির অভিযাত্রায় এগিয়ে যাচ্ছে। আগামীতেও এগিয়ে যাবে। কোনো প্রকার ষড়যন্ত্র ও অপপ্রচার অগ্রগতির এই গতিধারা থামাতে পারবে না। শেখ হাসিনাকে নিয়ে কোনো প্রকার ষড়যন্ত্র ও অপপ্রচার করলে মোটরচালক লীগ তা প্রতিহত করবে বলে জানান তিনি।

সমাবেশে জেলা মোটরচালক লীগের সভাপতি নুরুজ্জামান জজ বলেন, যারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছে ওই ৭৫'র খুনির দল বিএনপির নেতৃবৃন্দকে দ্রুত আইনের আওতায় এনে গ্রেফতারের দাবি জানাই।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন



এই পাতার আরো খবর