ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাজধানীর ওয়ারীতে যুবলীগ নেতার কব্জি বিচ্ছিন্নের অভিযোগ
অনলাইন ডেস্ক
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনের ছবি

রাজধানীর ওয়ারীতে ধারাল অস্ত্রের আঘাতে আলমগীর হোসেন (৪৬) নামে এক যুবলীগ নেতার কব্জি বিচ্ছিন্ন করার অভিযোগ উঠেছে। তিনি ওয়ারী থানার ৩৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ-সভাপতি।

শনিবার রাত ৮টার দিকে গোপীবাগ বাজার সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।

আলমগীরকে উদ্ধারকারী মো. হাবিব সাংবাদিকদের জানান, আলমগীর ওয়ারী পাচানি পুকুর জামে মসজিদে এশার নাম পড়তে যাচ্ছিলেন। পথিমধ্যে দুজন দুর্বৃত্ত তার ওপর অতর্কিতে হামলা চালায়। তারা ধারাল অস্ত্র দিয়ে তার বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে নেওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বলেন, আলমগীরকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

আহত আলমগীর জানান, এশার নামাজ পড়ার জন্য তিনি বাসা থেকে বের হয়ে গোগীবাগ পাচানি পুকুর জামে মসজিদে যাচ্ছিলেন। পথে বাজারের বিপরীত পাশের রাস্তায় অন্ধকারে বসে থাকা দুই যুবক তাকে দেখেই ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। বাম হাত দিয়ে সেই আঘাত ফেরাতে গেলে তার হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়।

ওয়ারী থানার ওসি কবির হোসেন জানান, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ অবস্থান করছে। কারা ঘটনাটি ঘটিয়েছে সেটি বের করে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

বিডিপ্রতিদিন/কবিরুল 



এই পাতার আরো খবর