ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘মাল্টিমিডিয়া রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র আত্মপ্রকাশ
অনলাইন ডেস্ক

‘গো উইথ মোজো অ্যান্ড মাল্টিমিডিয়া’ এই স্লোগানকে সামনে রেখে গণমাধ্যমে কর্মরত মোজো ও মাল্টিমিডিয়া সাংবাদিকদের সংগঠন ‘মাল্টিমিডিয়া রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (এমআরএ) যাত্রা শুরু। 

সোমবার দুপুরে রাজধানীর বাংলামোটরে সংস্কৃতি বিকাশ কেন্দ্র মিলনায়তনে সংগঠনের ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। 

এতে সমকালের স্টাফ রিপোর্টার যাকারিয়া ইবনে ইউসুফকে আহ্বায়ক এবং মানবজমিনের মাল্টিমিডিয়া হেড আলতাফ হোসাইনকে সদস্য সচিব হিসেবে দায়িত্ব দেয়া হয়। 

একই সঙ্গে নিউজ হান্টের ডিজিটাল হেড অমৃত মলঙ্গী এবং যায়যায়দিনের মাল্টিমিডিয়া হেড সাইফুল ইসলামকে যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে।

এছাড়াও মাল্টিমিডিয়া সাংবাদিকদের এই সংগঠনে সদস্য হিসেবে আছেন আকরাম হোসেন নাঈম (দৈনিক ইত্তেফাক), মামুন সোহাগ (সময়ের আলো), রুকাইয়া জহির (টিবিএস), ফখরুল ইসলাম (যুগান্তর), রহমত উল্লাহ (আমার সংবাদ), ইসমাঈল সিরাজী (দেশ রুপান্তর), মো. আখতারুজ্জামান (ঢাকা পোস্ট)।

আহ্বায়ক কমিটি আগামী এক মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য সদস্য সংগ্রহ এবং সংগঠনের নীতিমালা প্রণয়ন সহ যাবতীয় কাজ সম্পন্ন করতে বলা হয়েছে।

নতুন আত্মপ্রকাশ করা এই সংগঠনের আহ্বায়ক যাকারিয়া ইবনে ইউসুফ বলেন, দেশের সাংবাদিকতার ইতিহাসে নতুন মাত্রা যোগ করেছে মোজো বা মাল্টিমিডিয়া। এই সেক্টরে কর্মরত সাংবাদিকদের বিভিন্ন বিষয় নিয়ে কাজ করতে এই সংগঠনের জন্ম। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সারথি হবে মাল্টিমিডিয়া রিপোর্টার্স অ্যাসোসিয়েশন।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর