ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাজশাহীতে বঙ্গবন্ধুর ‘জুলিও কুরি শান্তি পদক’ প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপিত
নিজস্ব প্রতিবেদক

রাজশাহী জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জুলিও কুরি শান্তি পদক’ প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। 

রবিবার বিকেল ৪টায় জেলা শিশু একাডেমি মিলনায়তনে ‘বঙ্গবন্ধু শুধু বাংলার নন, তিনি বিশ্বের এবং তিনি বিশ্ববন্ধু’ এ প্রতিপাদ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভা শেষে চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী করা হয়।

জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্‌।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনিসুর রহমান, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) রশিদুল হাসান। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী।

শিশু একাডেমির শিক্ষক আবদুর রোকন মাসুমের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক অলীউল আলম।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জয়া মারীয়া পেরেরা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সাবিহা সুলতানা, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মনজুর কাদের সহ জেলার বিভিন্ন দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।   বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর