ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ময়মনসিংহ জিলা স্কুল এক্স-স্টুডেন্টস স্পোর্টস ক্লাবের প্রীতি ক্রিকেট
অনলাইন ডেস্ক

ময়মনসিংহ জিলা স্কুল এক্স-স্টুডেন্টস স্পোর্টস ক্লাবের আয়োজনে প্রীতি ক্রিকেট খেলা এবং পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার রাজধানীর উত্তরার ৩ নাম্বার সেক্টরের ফ্রেন্ডস ক্লাব মাঠে দিনব্যাপী এ আয়োজনে উপস্থিত ছিলেন স্কুলের প্রাক্তন ছাত্র ও বিশিষ্ট ক্রীড়াবিদসহ তাদের পরিবারবর্গ। 

ক্লাবের রেজিস্টার্ড মেম্বারদের নিয়ে চারজন প্রাক্তন প্রধানশিক্ষকের স্মৃতিচারণে ও সম্মানে আব্দুশ শাকুর স্যার একাদশ, এম এ ওয়াহহাব স্যার একাদশ, আব্দুল গফুর মন্ডল স্যার একাদশ ও মো. নুরুদ্দিন স্যার একাদশ নামে ৪টি দল গঠন করা হয়। 

ফাইনালে মুখোমুখি হয় আব্দুল গফুর মন্ডল স্যার একাদশ এবং মো. নুরুদ্দিন স্যার একাদশ। চরম প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ ফাইনালে মাত্র ১০ রানের ব্যবধানে নুরুদ্দিন স্যার একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় আব্দুল গফুর মন্ডল স্যার একাদশ। 

এর আগে সকালে উত্তরা ফ্রেন্ডস ক্লাব মাঠে দিনব্যাপী এই মিলনমেলা জার্সি ও ক্যাপ বিতরণের মধ্যদিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এ সময় স্কুলের ’৬৯ সাল থেকে শুরু করে ২০১২ সাল পর্যন্ত বিভিন্ন ব্যাচের প্রাক্তন ছাত্রদের উপস্থিতি আয়োজনকে আরো আনন্দময় করে তোলে। সবাই যেন ফিরে গিয়েছিলেন সেই শৈশবের স্কুল জীবনে।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ক্লাবের বিশেষ উপদেষ্টা ও জাতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় মাহমুদুল্লাহ রিয়াদ, ১৯৭৮ ব্যাচের প্রাক্তন ছাত্র ও ক্রীড়াবিদ সাবেক অতিরিক্ত আইজিপি মাহফুজুল হক সিদ্দিক, ১৯৭৬ ব্যাচের প্রাক্তন ছাত্র রিয়ার এডমিরাল বাতেন, ১৯৮৯ ব্যাচের প্রাক্তন ছাত্র এবং ড্রীমওয়ে গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর আ ফ ম আফজালুর রহমান, ১৯৯১ ব্যাচের প্রাক্তন ছাত্র এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শরিফুল ইসলাম, ১৯৯২ ব্যাচের প্রাক্তন ছাত্র এবং ভাইস প্রেসিডেন্ট ফারমার্স আল নূর রাজিবসহ বিভিন্ন ব্যাচের শতাধিক লাইফ মেম্বার এবং জেনারেল মেম্বারবৃন্দ।  

অনুষ্ঠানটি স্পনসর করেন ড্রীমওয়ে গ্রুপ, 3S টেকনলজি এবং প্রিন্টিং পার্টনার ছিল পেপার ইনক। 

দুপুরে নামাজের বিরতির পর আগত অতিথিদের মধ্যাহ্ন ভোজ, পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন ড্রীমওয়ে গ্রুপের চেয়ারম্যান আবুল কাশেম রাজ।

অনুষ্ঠান শেষে অতিথিরা চমৎকার আয়োজনের জন্য বিশেষ ধন্যবাদ প্রদান করেন ক্লাবের জেনারেল সেক্রেটারি এবং ’৯৫ ব্যাচের প্রাক্তন ছাত্র আরিফ চৌধুরী রাসেল, অর্গানাইজিং সেক্রেটারি এবং ২০০০ ব্যাচের প্রাক্তন ছাত্র হাবিব উল্লাহ বাবু, এডমিন সেক্রেটারি শরিফুজ্জামান সোহেল, সহ প্রচার ও প্রকাশনা সেক্রেটারি সোহাগ আহমেদসহ সংশ্লিষ্ট সকল আয়োজকদের। 

অনুষ্ঠানে মাহমুদুল্লাহ রিয়াদ বলেন, এই স্কুল থেকেই এবং নির্মাণ স্কুল ক্রিকেট থেকেই তার ক্রিকেট জীবনের হাতেখড়ি। ভবিষ্যতে ময়মনসিংহ জিলা স্কুল এক্স-স্টুডেন্টস স্পোর্টস ক্লাব বিভিন্ন উদ্যোগের মাধ্যমে স্কুল ও জেলা ভিত্তিক পর্যায় থেকে ক্রিকেটার তৈরি এবং জাতীয় পর্যায়ে আরো বেশি ক্রিকেটার ময়মনসিংহ জেলা থেকে অংশগ্রহণের সুযোগ তৈরি করবে বলে আশা করেন তিনি।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর