ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবককে গণধোলাই
সাভার প্রতিনিধি
প্রতীকী ছবি

সাভারের আশুলিয়ায় খেলার ছলে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মাসুদ নামের এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ ঘটনায় ভুক্তভোগীর শিশুর বাবা বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

বুধবার (১২ জুলাই) সন্ধ্যার আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর বালুর মাঠ এলাকায় এই ঘটনা ঘটে। আটক মাসুদ শেরপুর জেলার সদর থানার মনির হোসেনের ছেলে। তিনি আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি গার্মেন্টসে চাকরি করেন। 

এজাহার সূত্রে ও ভুক্তভোগী শিশুটির মা বলেন, বুধবার সন্ধ্যায় তার বড় ছেলে ঘরে খাবার খাচ্ছিলো। ছোট ছেলেকে নিয়ে আমি রুমে ছিলাম। চার বছরের মেজো মেয়েটা পাশের বাসার সামনে খোলা জায়গায় কয়েকটা বাচ্চার সাথে খেলছিলো। প্রতিবেশী মাসুদ ওদের সাথে নাকি ওই সময় খেলতেছিল। কিছুক্ষণ পর মেয়ে চিৎকার করে ঘরে দৌড়ে এসে পানি খেতে চায়। তখন মাসুদ তাকে ধর্ষণচেষ্টা করেছে বলে জানায়। পরে স্থানীয়রা বিষয়টি জানতে পেরে মাসুদকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলায় আটক যুবকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে বৃহস্পরিবার (১৩ জুলাই) সকালে আদালতে পাঠানো হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর