ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মানবিক বাংলাদেশ গড়ায় কাজ করছে এপেক্স বাংলাদেশ : দিলারা জামান
নিজস্ব প্রতিবেদক

দেশের কিংবদন্তি অভিনেত্রী দিলারা জামান বলেছেন, এপেক্স ক্লাবস অব বাংলাদেশ মানবিক বাংলাদেশ গড়ায় কাজ করছে। এপেক্সিয়ানরা তাদের ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয়ের অর্থ দিয়ে সমন্বিত উদ্যোগে দেশের কম ভাগ্যবান মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক বাংলাদেশ গড়ার কাজে এগিয়ে এসেছে। 

গত শুক্রবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত এপেক্স বাংলাদেশের ৬২তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে সংবর্ধ্বিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের জাতীয় সভাপতি এপেক্সিয়ান মো. আবদুল মতিন সিকদার। সভার সভাপতিত্ব করেন জাতীয় যুব ও সুনাগরিকত্ব বিষয়ক পরিচালক এপেক্সিয়ান মো. আনোয়ার হোসেন বাবু।   

৬২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এপেক্স দেশের কিংবদন্তি সাংস্কৃতিক ব্যক্তিত্ব অভিনেত্রী দিলারা জামানকে দেশের সাংস্কৃতিক জগতে তার বিশেষ অবদানের জন্য স্বীকৃতি হিসেবে সম্মাননা দেওয়া হয়। এছাড়া বাংলাদেশের এপেক্স অংঙ্গনে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ এলজি ও পিএনপি, এপে. মো. জসিম উদ্দিন, এলজি ও পিএনপি এপে. মো. আসলাম হোসেন এবং এলজি এপে. আশরাফুল হক মানিককে আজীবন সম্মাননা দেওয়া হয়। 

অনুষ্ঠানে  বিশেষ অতিথি ছিলেন সংগঠনের জাতীয় সহসভাপতি ড. সাইফুদ্দিন মো. হাসান আলী, এপেক্স বাংলাদেশ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান এপে. মো. আনিসুজ্জামান শাতিল প্রমূখ।

বিডি-প্রতিদিন/মানিক/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর