ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

একসঙ্গে কারাগার থেকে বেরিয়ে তাদের ইয়াবার কারবার
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

২০১৮ সালে কারাগারে পরিচয় হয়েছিল দু'জনের। এরপর কারাগার থেকে বের হয়ে তারা যৌথভাবে শুরু করেন ইয়াবা বিক্রি। মঙ্গলবার (১ আগস্ট) রাতে মিরপুর মডেল থানার পাইকপাড়া সড়ক গবেষণাগার ল্যাবরেটরি স্টাফ কোয়ার্টার এলাকা থেকে এক হাজার ২০০ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন রাজধানীর মিরপুর বাঙলা কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মো. ওমর ফারুক (৩০) এবং বাসচালক মো. পাভেল খান (৩৩)। 

মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি জানান, মিরপুরে ইয়াবাসহ মো. ওমর ফারুক এবং মো. পাভেল খান নামের ২ ইয়াবা কারবারিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১ আগস্ট) তারা পাইকপাড়ায় ইয়াবা বিক্রি করতে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। পরে তল্লাশি করে মো. ওমর ফারুকের কাছ থেকে এক হাজার এবং মো. পাভেলের কাছ থেকে ২০০ ইয়াবা জব্দ করা হয়। ওমর ফারুকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি এবং পাভেলের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে। তারা উভয়েই একাধিকবার কারাগারেও ছিলেন।

তিনি আরো জানান, ওমর ফারুক টেকনাফ থেকে ইয়াবা আনেন। পাভেল সেই ইয়াবা ঢাকার বিভিন্ন স্থানে বিক্রি করেন। তাদের উভয়ের পরিচয় কারাগারে ২০১৮ সালে। কারাগার থেকে বের হয়ে তারা যৌথভাবে ইয়াবা বিক্রি করেন।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর