ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

অপহরণ মামলায় দুই পুলিশসহ ৩ জন রিমান্ডে
আদালত প্রতিবেদক
পুলিশের দুই উপপরিদর্শক

রাজধানীর শেরেবাংলা নগর থানার অপহরণ ও ছিনতাই মামলায় পুলিশের দুই উপপরিদর্শকসহ (এসআই) তিনজনকে তিনদিন করে রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছে আদালত। বুধবার ঢাকা মহানগর হাকিম আলী হায়দার রিমান্ডের এ আদেশ দেন। 

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- রাজধানীর শাহ আলী থানার এসআই মো. মশিউর রহমান তাপস (৩২) ও একই থানার আরেক এসআই মো. তুহিন কাজী এবং অপর আসামি মো. সুফিয়ান মোল্লা (৪০)।

মামলা সূত্রে জানা গেছে, মঙ্গলবার আসামিদের আদালতে হাজির করে তিন দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। এ সময় আসামিদের রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন তাদের আইনজীবীরা। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে প্রত্যেককে তিনদিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দেন।

মামলায় অভিযোগ করা হয়, গত ৯ ডিসেম্বর মামলার বাদী ভুক্তভোগী শাহদাব সরদার রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় থেকে পান্থপথ যাওয়ার সময় আনুমানিক বিকাল সোয়া ৩টার দিকে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্মাণাধীন ভবনের কাছে পৌঁছালে নীল রংয়ের একটি প্রাইভেটকার বাদীর রিকশার গতিরোধ করে। এরপর অজ্ঞাতপরিচয় তিনজন লোক প্রাইভেটকার থেকে নেমে ডিবি পরিচয় দিয়ে বাদীকে প্রাইভেটকারে উঠিয়ে তার হাতে হাতকড়া পরিয়ে কালো কাপড় দিয়ে তার চোখ-মুখ বেঁধে ফেলে।

পরে বাদীর সঙ্গে থাকা নগদ এক লাখ ৭০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। বাদীর মানিব্যাগে থাকা ডিবিবিএল ব্যাংকের এটিএম কার্ড ছিনিয়ে নেয় এবং মারধর করে পাসওয়ার্ড জেনে নেয়। এরপর তার অ্যাকাউন্ট থেকে পর্যায়ক্রমে ৭ লাখ ৩৩ হাজার ৩০ টাকা স্থানান্তর করে নেয়। পরে ভুক্তভোগীকে মিরপুর-১ এলাকায় নিয়ে গাড়ি থেকে নামিয়ে দেয়। এ ঘটনায় ভুক্তভোগী রাজধানীর শেরেবাংলা নগর থানায় বাদী হয়ে মামলা করেন।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর