ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চট্টগ্রামে পুলিশের উপর জামায়াত-শিবিরের হামলা, আহত ৪

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার তুলাতলি ও মিয়া খান নগর এলাকায় পুলিশের সঙ্গে জামায়াত-শিবিরের কর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষ হয়েছে। এসময় জামায়াত-শিবিরের কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল ছুঁড়লে পুলিশ গুলি ছুঁড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় বাকলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) আনোয়ার হোসেনসহ চার পুলিশ গুরুতর আহত হয়েছেন। এছাড়া মিয়া খান নগর এলাকায় দু’আওয়ামী লীগ কর্মীও আহত হয়েছেন বলে জানা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ সোমবার সকাল ৯টার দিকে বাকলিয়ার তুলাতলি এলাকায় আকস্মিকভাবে জামায়াত-শিবিরের কয়েক'শ নেতাকর্মী একটি মিছিল বের করে। এসময় তারা মৃত্যুদণ্ডপ্রাপ্ত যুদ্ধাপরাধী কাদের মোল্লার পক্ষে বিভিন্ন শ্লোগান দেন।

খবর পেয়ে বাকলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গেলে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এসময় পুলিশকে লক্ষ্য করে ককটেল ছুঁড়ে মারে তারা। পুলিশও পাল্টা শটগানের গুলি ছুঁড়লে তারা এক পর্যায়ে বিভিন্ন অলি, গলি দিয়ে পালিয়ে যায়।

এর আধাঘণ্টার মাথায় সকাল সাড়ে ৯টার দিকে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা আবারও মিয়া খান নগর এলাকায় এসে মিছিল বের করে। সেখানে একইভাবে পুলিশ তাদের ধাওয়‍া দিলে তার পুলিশকে লক্ষ্য করে ককটেল ছুঁড়ে মারে। পুলিশ শটগানের গুলি ছুঁড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।



এই পাতার আরো খবর