ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

৫ মিনিটের ব্যবধানে দুইবার টিকা দেওয়া হলো বৃদ্ধাকে!
ময়মনসিংহ প্রতিনিধি

মাত্র পাঁচ মিনিটের ব্যবধানে খোদেজা আক্তার নামের এক বৃদ্ধাকে কোভিড-১৯ এর দু'টি টিকা দেওয়া করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ময়মনসিংহের সীমান্তবর্তী ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

জানা যায়, ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে আসলে উপজেলার ভুট্টা গ্রামের আব্দুর রহিমের স্ত্রী খোদেজা আক্তারকে দু'টি টিকা পুশ করা হয়। এর পরপরই তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খোদেজা আক্তার জানান, প্রথমে একটি টিকা নেওয়ার পর আমি বসেছিলাম, শরীর দুর্বল তাই উঠতে পারছিলাম না। এরই মধ্যে আরেকটি টিকা দেওয়া হয়।

খোদেজা আক্তারের জামাতা আব্দুল বারেক জানান, দু'টি টিকা নেওয়ার পর শরীরের প্রচণ্ড কাঁপুনি ধরে, পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে বিষয়টি অস্বীকার করেছেন ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসান শাহীন। তিনি জানান, ওই বৃদ্ধার উচ্চ রক্তচাপ অনেক বেড়ে গিয়েছিল। টিকা নেয়ার পর অসুস্থতা আরও বেড়ে যায়। এজন্যই তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তবে দুই টিকা পুশ করার পরপরই স্থানীয় সাংবাদিকদের তিনি জানিয়েছিলেন, ‘ মানুষের প্রচণ্ড ভিড়ের কারণে এমন ঘটনা ঘটে গেছে। তবে আমরা তার চিকিৎসার ব্যবস্থা করেছি।’

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর