ঢাকা, শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

রামেকে করোনার উপসর্গে আরও তিনজনের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে রবিবার সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তারা মারা যান। হাসপাতালের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ২৪ ঘণ্টায় রাজশাহী, নাটোর ও নওগাঁর একজন করে রোগী মারা গেছেন। তারা করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। তবে তাদের নমুনা পরীক্ষা হয়নি। তিনজনের মধ্যে দুইজন পুরুষ ও একজন নারী।

হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় ছয়জন নতুন রোগী ভর্তি হয়েছেন। ছাড়পত্র পেয়েছেন দুইজন। রবিবার সকাল ৮টা পর্যন্ত মোট রোগী ছিলেন ২৭ জন। আগের দিন শনিবার জেলার ২২৭টি নমুনা পরীক্ষা হয়েছে। এতে তিনজনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষার বিপরীতে সংক্রমণের হার ১ দশমিক ৩২ শতাংশ।

এদিকে, রাজশাহী বিভাগে ২৪ ঘণ্টায় ১৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে জয়পুরহাটে আটজন, রাজশাহী, নওগাঁ ও নাটোরের তিনজন করে এবং পাবনা ও বগুড়ার একজন করে শনাক্ত হয়েছেন। রবিবার সকাল ৮টার আগের ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষায় তারা শনাক্ত হন। 

বিভাগীয় সহকারী স্বাস্থ্য পরিচালক ডা. নাজমা আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ২৪ ঘণ্টায় বিভাগে করোনা পজিটিভ অবস্থায় কারও মৃত্যু হয়নি। সুস্থ হয়েছেন ১৩ জন।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর