ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রামেকে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে দুইজন রোগীর মৃত্যু হয়েছে৷  শনিবার (৫ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে আজ রবিবার সকাল ৯টার মধ্যে তাদের মৃত্যু হয়েছে। 

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে করোনা সংক্রমিত কোনো রোগীর মৃত্যু হয়নি। তবে, করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন পুরুষ ও অন্যজন নারী। একজন ষাটোর্ধ্ব এবং অন্যজনের বয়স ৫০ বছরের মধ্যে। তারা করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন। কিন্তু নমুনা সংগ্রহের আগেই করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে। তাই স্বাস্থ্যবিধি মেনেই তাদের মরদেহ দাফন করতে বলা হয়েছে।

তিনি আরও জানান, এই ইউনিটে ১৪৬ শয্যার বিপরীতে শনিবার (৬ ফেব্রুয়ারি) সকাল ৯টা পর্যন্ত ৬৯ জন রোগী ভর্তি ছিলেন। এর মধ্যে করোনা পজিটিভ রোগী রয়েছেন ৩৯ জন। উপসর্গ নিয়ে ভর্তি আছেন ১৬ জন। করোনা ধরা পড়েনি এমন রোগী ভর্তি আছেন ১৪ জন। এই ৬৯ জনের মধ্যে রাজশাহীর ৫০ জন, চাঁপাইনবাবগঞ্জের ৫ জন, নওগাঁর ৪ জন, নাটোরের ৩ জন, পাবনার ৩ জন, কুষ্টিয়ার ২ জন, ঝিনাইদহের একজন ও মেহেরপুরের একজন রোগী করোনা ইউনিটে ভর্তি আছেন।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর