ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বগুড়ায় করোনায় আরও দুইজনের মৃত্যু, আক্রান্ত ৩৪
বগুড়া প্রতিনিধি
প্রতীকী ছবি

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়াও একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৪ জন। আর সুস্থ হয়েছে ৭৯ জন।

মারা যাওয়া দুই ব্যক্তি হলেন জেলার শাজাহানপুর উপজেলার আব্দুস সাত্তার (৬৫) ও বগুড়া সদরের বাসিন্দা জাহানারা বেগম (৭০)। 

বৃহস্পতিবার বগুড়া সিভিল সার্জন অফিসের পরিসংখ্যানবিদ শাহারুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ২৫৭টি নমুনা পরীক্ষায় নতুন করে ৩৪ জন করোনায় আক্রান্ত হয়। 

আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৩০ জন, শিবগঞ্জ উপজেলায় ৩ জন ও দুপচাঁচিয়ায় ১ জন। নতুন আক্রান্ত নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত হলো ২৪ হাজার ৬৬৮ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে সুস্থ হয়েছেন ৭৯ জন। এনিয়ে জেলায় মোট সুস্থ হলেন ২২ হাজার ২৭১ জন। নতুন দুইজনের মৃত্যু নিয়ে জেলায় এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ৭০২ জনের। 

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের আরটিপিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ২৭ জন আক্রান্ত হন। টিএমএসএস মেডিকেলে ৪ আক্রান্ত হন। এন্টিজেন টেস্টে ৩ জন।

এছাড়া জেলার তিন হাসপাতালে করোনায় ৬৮ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। ২৫০ শয্যা বিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতালে ২৩, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৩৩, টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৭ এবং জেলার বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন ৫ জন।  

 বিডি-প্রতিদিন/বাজিত হোসেন



এই পাতার আরো খবর