ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সরকারের সকল ষড়যন্ত্রই ভোট চুরি প্রকল্পের একটি অংশ : আমীর খসরু
নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে রেখে, তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে দেশের বাহিরে রেখে ও সারাদেশব্যাপী বিএনপির নেতাকর্মীদের উপর গায়েবি ও ষড়যন্ত্রমূলক মামলা, দেশের গণতন্ত্র হরণ করা, বাক স্বাধীনতা কেড়ে নেয়া, আওয়ামী সরকারের এ সকল ষড়যন্ত্রই তাদের ভোট চুরি প্রকল্পের একটি অংশ। 

সোমবার রাজধানীর পল্লবী ২ নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে সেলাই মেশিন-বস্ত্র বিতরণ ও মেডিকেল ক্যাম্প এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধনপূর্ব অনুষ্ঠানে এসব কথা বলেন আমীর খসরু।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সহধর্মিণী ডা. জুবাইদা রহমানের জন্মদিন ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় ঢাকার পল্লবী-রূপনগর থানা বিএনপি ও অঙ্গসংগঠন এ কর্মসূচির আয়োজন করে। 

রূপনগর থানা বিএনপির আহ্বায়ক জহিরুল হকের সভাপতিত্বে বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল হক, ঢাকা মহানগর উত্তর-বিএনপির যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান চেয়ারম্যান, মহানগর সদস্য এবিএমএ রাজ্জাক, মাহাবুবুল আলম মন্টু, রূপনগর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আহমেদ রাজু, ইঞ্জিনিয়ার মুজিবুল হক, আশরাফুল আলম, পল্লবী থানা বিএনপির অন্যতম যুগ্ম আহ্বায়ক মোতালেব হোসেন হাওলাদার, মোহাম্মদপুর থানা বিএনপির ৩৪ নং ওয়ার্ড সভাপতি এডভোকেট মাসুম খান রাজেশসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

চলমান আন্দোলনে বিজয় নিয়েই রাজপথ ছাড়বো উল্লেখ করে প্রধান অতিথির বক্তেব্য আমীর খসরু মাহমুদ চৌধুরী আরও বলেন, আওয়ামী সরকারের সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে। এজন্য দলীয় নেতাকর্মীদের রাজপথে জবাব দেয়ার প্রস্তুতি নিতে হবে। মনে রাখতে হবে ফয়সালা না হওয়া পর্যন্ত রাজপথেই আমরা থাকবো। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা মহানগর উত্তর-বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেন, দেশের গণতন্ত্র পুনরুদ্ধার, জনগণের অধিকার আদায় ও সরকারের দুর্নীতির প্রতিবাদে যে যুদ্ধে আমরা নেমেছি, সে যুদ্ধের সময় বেশি নেই। 

তিনি বলেন, জীবনের বিনিময়ে হলেও লক্ষ্য অর্জিত না হওয়া পর্যন্ত লড়ে যাব। বিজয় না নিয়ে ঘরে ফিরব না।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর