ঢাকা, শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

বাজাজ ঢাকা এক্সচেঞ্জ উইক
অনলাইন ডেস্ক

প্রথমবারের মত বাজাজ নিয়ে আসছে "ঢাকা এক্সচেঞ্জ উইক"। যা চলতি মাসের ৫ সেপ্টেম্বর থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত পুরো সপ্তাহজুড়ে উত্তরা মোটর্স এর অনুমোদিত নির্দিষ্ট ১৬টি ডিলারের শোরুমে এক যোগে চলবে "ঢাকা এক্সচেঞ্জ উইক"। 

এই এক্সচেঞ্জ অফারে গ্রাহকরা তাদের যেকোনো ব্র্যান্ড-এর পুরাতন মোটরসাইকেলটি এক্সচেঞ্জ করে অল্পকিছু টাকা যোগ করে খুব সহজেই নতুন বাজাজ মোটরসাইকেলের মালিক হতে পারবেন। 

এক্সচেঞ্জ প্রোগ্রামে সংশ্লিষ্ট এলাকার স্বনামধন্য মোটরসাইকেল রিসেলারগণ উপস্থিত থাকবেন এবং পুরাতন মোটরসাইকেলটি মালিকদের নিকট থেকে ন্যায্যমূল্যে ক্রয় করবেন। এক্ষেত্রে পুরাতন মোটরসাইকেল বিক্রয় বাবদ পাওয়া টাকা নতুন বাজাজ মোটরসাইকেল ক্রয় এর ডাউনপেমেন্ট হিসেবে গণ্য হবে এবং বাকি টাকা ক্রেতা বাজাজ মোটরসাইকেলটি ডেলিভারি নেওয়ার সময় পরিশোধ করবেন। ক্রেতা অবশ্যই নির্দিষ্ট ডিলারের শোরুম থেকেই বাজাজ মোটরসাইকেল ক্রয় করতে হবে। 

এক্সচেঞ্জ-এর জন্য পুরোনো মোটরসাইকেলের মালিককে, মালিকানা সংক্রান্ত মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং ড্রাইভিং লাইসেন্স এর ফটোকপি সাথে নিয়ে আসার জন্য অনুরোধ করা হচ্ছে। 

নতুন বাজাজ মোটরসাইকেল ক্রয় করতে ক্রেতাদের জন্য সহজশর্তে ঋণ সুবিধা তো থাকছেই। এছাড়াও নতুন বাজাজ মোটরসাইকেল কিনলেই পাচ্ছেন আকর্ষণীয় ফ্রি গিফট।

ঢাকা ও ঢাকার আশে পাশের-সাভার, গাজীপুর, টাঙ্গাইল, মানিকগঞ্জ, ও নারায়ণগঞ্জ জেলায় উত্তরা মোটর্স এর অনুমোদিত নির্দিষ্ট ১৬টি ডিলারের শোরুমে সাত দিনের জন্য চলবে বাজাজ "ঢাকা এক্সচেঞ্জ উইক"। বিস্তারিত জানতে ভিজিট করুন facebook.com/BajajBangladesh/।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন



এই পাতার আরো খবর