ঢাকা, শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

সিজেএফবি’র স্থায়ী সদস্যপদে ঢাকা ডাইজেস্ট’র সম্পাদক
প্রেস বিজ্ঞপ্তি

কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি) এর স্থায়ী সদস্যপদ গ্রহণ করেছেন ঢাকা ডাইজেস্ট এর সম্পাদক ও প্রকাশক শাখাওয়াৎ আলম রনো। আনুষ্ঠানিকভাবে তার হাতে সদস্যপদ হস্তান্তর করেন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি) এর সভাপতি তামিম হাসান। সিজেএফবি কার্যালয়ে এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা এনাম সরকার, সাধারণ সম্পাদক খালেদ আহমেদসহ নির্বাহী কমিটির সদস্যবৃন্দ। 

শাখাওয়াৎ আলম রনো ১৯৯৯ সালে আইটি পাতার সম্পাদক হিসেবে ইংরেজি দৈনিক দ্য নিউ নেশনে যোগ দেন। তিনি দ্য নিউ নেশনের আইটি পাতার পাশাপাশি একই হাউজের তথ্যপ্রযুক্তি বিষয়ক পত্রিকা মাসিক ’ই-বিজ’ এর প্রতিষ্ঠাতা নির্বাহী সম্পাদক ও বিনোদন ও লাইফস্টাইল বিষয়ক পত্রিকা ‘পাক্ষিক বিনোদন’ এর প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে ২০০৫ এর এপ্রিল পর্যন্ত দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ২০০৫ সালের এপ্রিলে পার্সোনা গ্রুপ থেকে লাইফস্টাইল বিষয়ক পত্রিকা ’ক্যানভাস’ এর প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

সিজেএফবি'র স্থায়ী সদস্য পদ পাওয়ায় অনুভূতি প্রকাশ করতে গিয়ে শাখাওয়াৎ আলম রনো বলেন, “সিজেএফবি স্থায়ি সদস্যপদ পেয়ে আমি চিরকৃতজ্ঞ। আমার কর্ম জীবনে এটা একটা গুরুত্বপূর্ণ ও বিশেষ মাত্রা হিসেবে যোগ হলো। সত্যি বলতে নিজের দায়িত্ব বহু গুন বেড়ে গেছে একজন সংবাদ কর্মী হিসেবে।”

বিডি প্রতিদিন/হিমেল/পাভেল



এই পাতার আরো খবর